October 10, 2024, 12:22 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

সৌদি আরবের আবহা বিমানবন্দরে ক্রুজ ক্ষেপণাস্ত্র দিয়ে হুথিদের হামলা

সৌদি আরবের আবহা বিমানবন্দরে ক্রুজ ক্ষেপণাস্ত্র দিয়ে হুথিদের হামলা

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

সৌদি আরবের আবহা বিমানবন্দরের ইয়েমেনের জনপ্রিয় হুথি আনসারুল্লাহ আন্দোলন সমর্থিত সেনারা ক্রুজ ক্ষেপণাস্ত্র দিয়ে আবারো হামলা চালিয়েছে। ইয়েমেনে সামরিক বাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল ইয়াহিয়া সারিয়ি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সৌদি আরবের বর্বর সামরিক আগ্রাসনের জবাব এ হামলা চালানো হয়েছে।

জেনারেল সারিয়ি জানান, আবহা বিমানবন্দরের হ্যাঙ্গারকে টার্গেট করে ইয়েমেনি ক্ষেপণাস্ত্র আঘাত হানে এবং হামলার পর সেখানে বিমান চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। এর আগে বুধবার ইয়েমেনি যোদ্ধারা কাসেফ-৩ কম্ব্যাট ড্রোন দিয়ে সৌদি আরবের নাজরান ও জিজান এলাকাযর কয়েকটি সামরিক স্থাপনায় হামলা চালায়। বুধবার সৌদি আরব অন্তত বারো বার ইয়েমেনের উত্তর প্রদেশের বিমান হামলা চালিয়েছে। ২০১৫ সাল থেকে সৌদি আরব ও তার কয়েকটি আরব মিত্র ইয়েমেনের বিরুদ্ধে বর্বর আগ্রাসন চালিয়ে আসছে। তবে সম্প্রতি সংযুক্ত আরব আমিরাত এ জোট থেকে সরে গেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর